লড়াই
- দেবদত্তা পাল ১৬-০৫-২০২৪

নির্বাক নিশ্চুপ মোরা
হয়েছি মূক-বধির...
রাস্তায় লুটায়ে পরে মোর মায়ের রক্তক্ষয়ী বক্ষ।
আর কত বর্বরতা কে ধৈর্য্য দিয়ে সইব...
এবার তড়বারি লয়ে লড়াই নিজের জন‍্য।
যে পথের পথিক হয়ে আলোর দিশা পাওয়া
তাকে আজ কি করে করিস এমন অপমানে বোবা।অনেক সহে, এবার মোরা লড়ব নিজের জন‍্য।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।